দারাজ মিস্ট্রি বক্স কিভাবে পাবেন? জেনে নিন সহজ কয়েকটি টিপস!

 দারাজে নিয়মিত অনলাইন কেনাকাটা করেন কিন্তু দারাজ মিস্ট্রি বক্স সম্পর্কে জানেন না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। কারণ দারাজ তার কাস্টমারদের আকর্ষণ করার জন্য প্রতিনিয়ত বিভিন্ন অফার দিয়ে থাকে। আর তার মধ্যে একটি হলো দারাজের মিস্ট্রি বক্স।

Daraz Mystery Box কে অনেকেই জাদুর বাক্স ও বলে থাকেন। কারণ অনেকসময় খুবই অল্প টাকার এ বাক্সে থাকে কয়েকগুণ বেশি মুল্যের প্রডাক্ট। আসুন জেনে নেই দারাজ মিস্ট্রি বক্স কখন পাওয়া যাবে এবং কিভাবে পাবেন।

দারাজ মিস্ট্রি বক্স কিভাবে পাবেন? জেনে নিন সহজ কয়েকটি টিপস!

দারাজ মিস্ট্রি বক্স

দারাজ মিস্ট্রি বক্স হলো দারাজের একটি বিশেষ প্রডাক্ট যা খুব স্বল্প মুল্যে তাদের কাস্টমারদের দিয়ে থাকে। একজন কাস্টমার তার মিস্ট্রি বক্স এর প্রডাক্ট বাছাই বা সিলেক্ট করতে পারেন না। বরং এটি দারাজ কতৃক Random ভাবে দেওয়া হয়ে থাকে।

কোন কাস্টমার কি প্রডাক্ট পাবেন তা ভাগ্যের উপর নির্ভর করে। আসুন জেনে নেই দারাজ মিস্ট্রি বক্স সম্পর্কে বিস্তারিত 

  • দারাজ মিস্ট্রি বক্স হলো দারাজের বিশেষ একটি প্রডাক্ট যেটি বিশেষ কোন অফারে এবং বিশেষ কোন সময়ে কাস্টমাররা কিনতে পারবেন। 
  • মিস্ট্রি বক্স এর মুল্যে একেক সময় একেক রকম হয়ে থাকে। 7tk 9tk 11tk 12tk 16tk 26tk 99tk থেকে শুরু করে 1000tk+ পর্যন্ত Mystery Box হতে পারে। 
  • মিস্ট্রি বক্স এর প্রডাক্ট কাস্টমার বাছাই বা সিলেক্ট করতে পারবেন না। দারাজ কতৃক Randomly দেওয়া হবে ( তবে দারাজ এটি নিশ্চিত করে যে- কোন কাস্টমার মিস্ট্রি বক্সের নির্ধারিত মুল্যের কম মুল্যের প্রডাক্ট পাবেন না)
  • দারাজ মিস্ট্রি বক্স অর্ডার করতে হলে অবশ্যই প্রি-পেমেন্ট করতে হবে বা আগে টাকা পরিশোধ করতে হবে। কোনরূপ ক্যাশ অন ডেলিভারি নেওয়া যাবে না। 
  • মিস্ট্রি বক্স শুধুমাত্র নির্ধারিত সময়ে যতক্ষণ স্টকে থাকবে ততক্ষণ অর্ডার করা যাবে। যে আগে অর্ডার করতে পারবেন তিনি পাবেন। 
  • মিস্ট্রি বক্স এর প্রডাক্ট রিটার্ন করা যাবে না। তবে যদি প্রডাক্টটি যদি ত্রুটিপূর্ণ হয়ে থাকে বা ড্যামেজ হয়, তাহলে রিফান্ড এর জন্য আবেদন করতে পারবেন। 

দারাজ মিস্ট্রি বক্স কখন পাওয়া যাবে

দারাজ সারা বছরই বিশেষ বিশেষ দিবস এবং দারাজের বিভিন্ন অফারে মিস্ট্রি বক্স দিয়ে থাকে। অনেকেই মিস্ট্রি বক্স কখন দিবে তা না জানার জন্য অর্ডার করতে পারেন না। 

দারাজ মিস্ট্রি বক্স কবে দিবে তা জানার জন্য সবচেয়ে ভালো মাধ্যম হলো দারাজের অফিসিয়াল ফেসবুক পেজ। এখানে দরাজে যখন মিস্ট্রি বক্স লাইভ হবে তার ঠিক আগেই জানতে পারবেন। তাছাড়া Daraz Fan Club নামের ফেসবুক গ্রুপেও নিয়মিত আপডেট পাওয়া যায়। 

মিস্ট্রি বক্স পাওয়ার কয়েকটি ট্রিকস

দারাজ বর্তমানে বাংলাদেশের অনলাইন মার্কেটপ্লেসের মধ্যে জনপ্রিয় একটি মার্কেটপ্লেস। এর ইউজার সংখ্যাও অনেক। যার কারনে দারাজ মিস্ট্রি বক্স খুব সীমিত সংখ্যক কাস্টমার পেয়ে থাকেন।

আশ্চর্য ব্যাপার হলো, বেশিরভাগ ক্ষেত্রেই মিস্ট্রি বক্স লাইভ হওয়ার কয়েক সেকেন্ডের মধ্যে স্টক আউট হয়ে যায়। যার ফলে অনেকেই অর্ডার করতে পারেন না। 

এখানে মিস্ট্রি বক্স সবার আগে পাওয়ার কয়েকটি ট্রিকস শেয়ার করা হলো। টিপস গুলো ফলো করলে আশা করি আপনিও পেয়ে যেতে পারেন সবার আগে। 

👉 দারাজ মিস্ট্রি বক্স লাইভ হওয়ার সঠিক টাইম জেনে নিন। এক্ষেত্রে দারাজের ফেসবুক পেজে আপডেট সবার আগে পেয়ে যাবেন। 

👉 দারাজ মিস্ট্রি বক্স পেতে মিস্ট্রি বক্স লাইভ হওয়ার ঠিক কয়েক মিনিট আগে ফোনে এলার্ম দিয়ে রাখতে পারেন।

👉 ফোনে ভালো ইন্টারনেট স্পিড সংযুক্ত করুন। কারণ স্লো ইন্টারনেট স্পিড এর জন্য অনেকসময় লোডিং স্পিড বেড়ে যায়। 

👉 দারাজ মিস্ট্রি বক্স লাইভ হওয়ার আগে আপনার দারাজ অ্যাপটির ডাটা ক্লিয়ার করে পুনরায় লগইন করে নিন। যার ফলে অ্যাপটিতে জমে থাকা ক্যাশ ফাইলগুলো ডিলিট হয়ে যাবে এবং এটি অনেকটা স্মুথ হবে। দারাজ মিস্ট্রি বক্স সবার আগে অর্ডার করতে এটি অনেকটা কার্যকর টিপস। 

👉 নির্ধারিত সময়ের ১ মিনিট আগে অ্যাপে প্রবেশ করুন এবং মিস্ট্রি বক্সের পেজে বারবার রিলোড করতে করুন। যখন লাইভ হবে তখন Buy Now অপশনে ক্লিক করে অর্ডার প্লেস করুন। যত দ্রুত আপনি অর্ডার করার প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন ততই মিস্ট্রি বক্স পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে। 

দারাজ মিস্ট্রি বক্স মুলত খুব অল্প সংখ্যক স্টকে থাকে এবং ইউজার সংখ্যা অনেক বেশি হওয়ার খুব সীমিত সংখ্যক কাস্টমারই মিস্টি বাক্স অর্ডার করতে পারেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url