দেখে নিন সেরা ৪ টি 500 টাকার মোবাইল ঘড়ি | কম টাকায় মোবাইল ঘড়ি ২০২২

অল্প টাকার মধ্যে একটি মোবাইল ঘড়ি কিনতে চাচ্ছেন? অথবা ছোট বাচ্চাদের কিংবা কাউকে গিফট করার জন্য কমদামি স্মার্ট ওয়াচ খুঁজছেন?

আজকে আপনাদের জন্য নিয়ে এলাম এমনই কিছু 500 টাকার মোবাইল ঘড়ি রিভিউ।

500 টাকার মোবাইল ঘড়ি

500 টাকার মোবাইল ঘড়ি

আজকাল মোবাইল ঘড়ি বা স্মার্ট ওয়াচ খুবই গুরুত্বপূর্ণ একটি গ্যাজেট। সময় দেখতে আমরা অনেকেই হাত ঘড়ি ব্যাবহার করি। আর এখনকার সময়ে স্মার্ট ওয়াচ ছোটদের কিংবা বড়দের কাছে খুবই পছন্দের। 

বর্তমানে মার্কেটে খুবই কমদামি থেকে শুরু করে অনেক বেশি দামের মোবাইল ঘড়ি কিনতে পাওয়া যায়। সাধারণত ৫০০০৳ থেকে শুরু করে ৮ হাজার কিংবা ১০ হাজার টাকার মধ্যে খুব হাই কোয়ালিটি সম্পন্ন মোবাইল ঘড়ি পাওয়া যায়।

তবে অনেকে বাজেট সল্পতার কারণে অল্প দামের মোবাইল ঘড়ি কিনে থাকেন। 500 টাকা কিংবা তার কম দামের মোবাইল ঘড়িগুলোতে অনেক ফিচার সম্পন্ন হলেও এগুলো স্থায়িত্ব খুবই কম হয়ে থাকে। যার ফলে দেখা যায় খুব অল্প সময়ে ড্যামেজ কিংবা নষ্ট হওয়ার ঝুঁকি থাকে।

আপনি যদি কম দামে মোবাইল ঘড়ি কিনতে চান তাহলে অবশ্যই আপনাকে দেখেশুনে ভালো একটি প্রডাক্ট চয়েজ করতে হবে। 

৫০০ টাকার সেরা ৪ টি মোবাইল ঘড়ি

আজকে কয়েকটি কমদামি মোবাইল শেয়ার করবো যেগুলোর দাম ৫০০ টাকা কিংবা তার কম। আপনি সহজেই এগুলো যেকোনো ইলেকট্রনিক দোকানে কিনতে পাবেন কিংবা সরাসরি কিনতে পারবেন অনলাইন শপের মাধ্যমে।

১- D116 Plus Smart Watch

D116 Plus Smart Watch

500 টাকার মধ্যে সেরা একটি মোবাইল ঘড়ি D116 মডেলের স্মার্ট ওয়াচ টি। অল্প টাকায় এর বিল্ড কোয়ালিটি খুবই ভালো। এটি ব্লুটুথ এর মাধ্যমে মোবাইলে কানেক্ট করে সকল ধারণের সেটিংস করা যাবে। এটিতে ব্যাবহার করা হয়েছে Bluetooth V 4.0। মোবাইলে Lefun/YOHO App এর মাধ্যমে কন্ট্রোল করা যাবে সবকিছু। 

ফিচার হিসেবে D116 Plus মোবাইল ঘড়িতে রয়েছে ওয়াটারপ্রুফ, হার্ট রেট মনিটর, ব্লাড প্রেশার মনিটর, স্লিপ মনিটর,  স্টেপ ট্রাকার সহ অনেককিছু। 

ডি ১১৬ মোবাইল ঘড়িতে রয়েছে 150mah ব্যাটারি যা স্টান্ডবাই টাইম ৭ দিন এবং ইউজিং টাইম ৩-৫ দিন। এবং এটি ফুল চার্জ হতে সময় লাগবে ২ ঘন্টার মতো।

সব মিলিয়ে ৫০০ টাকার নিচে D116 মডেলের মোবাইল ঘড়ি খুবই জনপ্রিয়।

২. Y68 Smart Watch

Y68 Smart Watch


500 টাকার মধ্যে আরও একটি মোবাইল ঘড়ি হলো Y68 মডেলের এই ঘড়িটি। অনলাইন মার্কেটপ্লেসগুলোতে এর বর্তমান মুল্যে ৪৫০ টাকা। D116 এর মত এটায় রয়েছে বেশ কিছু ফিচার। নিচে এর ফিচারগুলো দেখে নিন।

Y68 Smart Watch

৩. D18 Round Bluetooth Smart Watch

D18 Round Bluetooth Smart Watch

৪৫০৳-৫০০ টাকার মধ্যে রাউন্ড শেপের খুব সুন্দর একটি স্মার্ট ওয়াচ। ওয়াটারপ্রুফ, এলার্ম, কল রিমাইন্ডার সহ বেশ কিছু ফিচার রয়েছে D18 মোবাইল ঘড়িতে। 

D18 Round Bluetooth Smart Watch

৪. D115 Plus Smart Watch

D115 Plus Smart Watch


৪০০ টাকায় আরো একটি মোবাইল ঘড়ি D115। একটু লম্বা ধারণের এটিতে থাকছে D116 মোবাইল ঘড়ির মতো অনেকগুলো ফিচার। 

D115 Plus Smart Watch


বিঃদ্রঃ এখানে শুধুমাত্র ৫০০ টাকার মোবাইল ঘড়ি এর মধ্যে কয়েকটি ঘড়ির রিভিউ তুলে ধরা হয়েছে।প্রডাক্ট গুলোর ডিটেইলস এবং দাম বিভিন্ন অনলাইন শপ থেকে কালেক্ট করা হয়েছে। তাই এগুলো কেনার আগে অবশ্যই পন্যের মান এবং দাম যাচাই-বাছাই করে কিনবেন, ধন্যবাদ।

Next Post Previous Post
1 Comments
  • Anonymous
    Anonymous July 20, 2022 at 3:25 PM

    হ্যালো সবগুলো এক দাম কমানো যাবে

Add Comment
comment url